বর্তমানে ফেসবুকে অনেক আপুরা তাদের আমদানি করা পণ্য বিক্রি করছেন। যেমন, জামা কাপড় থেকে শুরু করে নানা ধরনের প্রসাধনী সামগ্রী।অনেক আপুরা শুরু করতে চায় কিন্তু আর্থিক সমস্যার কারনে পারছেন না। আবার যারা নিজের ফেসবুক পেজে বিক্রি করছেন কিন্তু সকল পণ্য নিয়ে আপনারা পড়ে যান নানা ধরনের বিরাম্বনায়। প্রতিদিন হয়ত আপনি আপনার সেল টার্গেট ফিলা আপ করতে পারেন না। তাই সেল ও তুলনামূলক ভাবে অনেক কম হয়। আপনার ঘরে আনা মালামাল পড়ে থাকে দিনের পর দিন।

একা একা বিক্রি করতে ক্লান্ত? তাহলে চলে আসুন। আমাদের সাথে বিক্রি করুন আপনার পণ্য। আর আপনার সেলের স্পিড বারিয়ে দিন দিগুন। আমাদের সাথে শেয়ার করুন আপনার ব্যাবসার ধরন আমাদের মার্কেটপ্লেসে খুলে ফেলুন আপনার ষ্টোর আর প্রতিদিন সেল করুন যত ইচ্ছা।

একটি সাইনআপ এর মাধ্যমে শুরু করতে পারেন আপনার ব্যাবসা!

যে সকল সুবিধা পাচ্ছেনঃ

➤ আমাদের প্লাটফর্ম এর মাধ্যমে আপনার প্রোডাক্ট এর সেল এর স্পিড দিগুণ করার সুযোগ।
➤ পণ্য বিক্রি করে টাকা রিসিভ করুন সরাসরি ৩২ টি ব্যাংক, ভিসা কার্ড, মাস্টার কার্ড, বিকাশ, রকেট, নগদ ও অন্যান্য যে কোন মাধ্যমে। এমনকি একটি QR কোড স্ক্যান করেই পেমেন্ট নিতে পারবেন আপনা গ্রাহক এর থেকে। আর পণ্য বিক্রি করে টাকা নিন সাথে সাথেই।
➤ আমাদের মেথড এ আপনার প্রোডাক্ট এর উপরে যে রিভিউ দিয়ে থাকেন সেটা সকল নারী উদ্যোক্তার নিকট পৌঁছে দেয়া এবং সেই সাথে সকল ফিমেইল Group এ সর্বাধিক সেয়ার এর নিশ্চয়তা।
➤ আপনি আপনার স্টোরে প্রতিদিন কত অর্ডার আসলো, কি রকম সেল হল, কত লাভ হল, এবং কোন এলাকা বা জোনে আপনার প্রোডাক্ট বেশি সেল হচ্ছে তা সব কিছু মনিটরিং করতে পারবেন।
➤ অনেক আপুরা ব্যাবসা প্রসার করতে চায় কিন্তু যথেষ্ট দক্ষতা ও আর্থিক ভাবে স্বাবলম্বী না হয়ায় তা পারে না আর তাই শুধু মাত্র তাদের জন্য রয়েছে আমাদের সল্প মেয়াদি ক্ষুদ্র ঋণ সুবিধা।

৫ টি সহজ উপায়ে আপনি আমাদের সাথে ব্যাবসা করতে পারবেন। 

  1. ফ্রি একাউন্ট খুলুন। 
  2. আপনার ষ্টোর সাজান, না পারলে যোগাযোগ করুন। 
  3. পণ্যের ছবি আপলোড করুন।
  4. পণ্যের অর্ডার আসার সাথে সাথে আমাদের হাতে বুঝিয়ে দিন।
  5. পেমেন্ট গ্রহন করুন।

Sign Up  এখানে ক্লিক করে সাইন আপ করুন এবং সাইনাআপ সফল ভাবে সম্পন্ন করতে অবশ্যই  Customer Care 096-1382-1111 এ ফোন দিয়ে নিশ্চিত করুন। 

সাইনাপের সাথে সাথে আপনার জন্য একজন প্রতিনিধি নিযুক্ত করা হবে যিনি আপনার শপ এর ডেভেলপমেন্ট এ সর্বদা আপনাকে সাহায্য করবেন। 

গুরুত্বপূর্ণ বিষয়, 

১। সাইনাপ করার সাথে সাথে আপনার ইমেইল চেক করুন এবং ইনবক্সেে মেইল না গেলে অবশ্যই Spam এ চেক করুন। 

২। আপনার স্টোর Approve হলে মেইলে নোটিফিকেশন যাবে তাই ইমেইল এ চোখ রাখুন। 

৩। আপনার ষ্টোর Approve হওয়ার পরে সর্ব প্রথম দোকানের নাম, পেজের নাম, মোবাইল নম্বর, ব্যাংক একাউন্ট নম্বর অথবা বিকাশ নম্বর সহ, কোম্পানির লোগো, আপনার ছবি ও ঠিকানা দিয়ে আপডেট করে ফেলুন। 

৪। স্টোরে প্রডাক্ট আপলোড করার সময় যদি কোন সমস্যা হয় অথবা কিছু জানতে চান তাহলে অবশ্যই কাস্টমার কেয়ারে বিনা সংকোচে ফোন করুন দিন রাত ২৪ ঘণ্টা। 

আপনি যে সকল পণ্য বিক্রি করতে পারবেনঃ

জামা কাপড়, বেবি প্রডাক্ট, কসমেটিকস সামগ্রী, হাতের কাজের জিনিস, বুটিক্স, জুয়েলারি ইত্যাদি